মাধবী আর কামরুলের গোপন সর্ম্পক

তখন আমি সবে মাত্র মেট্রিক দিয়েছি। পরীক্ষার পর বিশাল বন্ধ। মা বললেন তোর খালার বাসা থেকে বেড়িয়ে আয়। কিছু কাজের ঝামেলা থাকার কারনে মা আমার সাথে ঢাকায় যেতে পারবে না। শেষে আমি গেলাম আমার খালার বাসায়। আমার খালার একটি মাত্র মেয়ে। বড়ই আদরের মেয়ে। সে আমার ১ বছরের বড় হলেও একই ক্লাশে পড়ি। দুজনের ই পরীক্ষা শেষ। ঢাকায় এসে ওকে পেয়ে আমি খুশিই হলাম। দুজনেরই স্বভাব চরিত্রে অনেক মিল। আর সেটা হচ্ছে আমাদের দুজনেরই চোদানোর খুবই নেশা। ওর মুখ থেকে শুনলাম, ওর প্রেমিক ওকে রেগুলার চোদে। প্রেমিকের এক বন্ধুর বাসায় প্রায়ই কোচিং্যের নাম দিয়ে অ চোদাতে যায়। কথায় কথায় জানতে পারলাম ওর প্রেমিকের বন্ধু নাকি লুকিয়ে লুকিয়ে দেখে আর হাত মেরে জ্বালা মেটায়। সে নাকি প্রায়ই মাধবীকে বলে তারজন্য প্রেমিকা জোগাড় করে দিতে। কিন্তু পরীক্ষা শেষ হওয়ায় তার চোদানো বন্ধ। দুজন মিলে ভাবতে থাকলাম কিভাবে কি করা যায়। এখানে অবশ্য আমার ও লাভ আছে। তা হল ওই প্রেমিকের বন্ধুর সাথে প্রেমের নামে চোদানো। ভাবতে ভাবতে ভাবতে দিন যাচ্ছিল। একদিন এসে গেল সুযোগ। বান্ধবীর বাসায় বেড়াতে যাওয়ার নামে চলে গেলাম ঐ বন্ধুর ফ্ল্যাটে। মাধবী তার প্রেমিকের সাথে আগেই যোগাযোগ করে সব ঠিক করে রেখেছিল। শুধু ঠিক ছিল না আমার চোদানোর ব্যাপারটা। সঙ্গত কারনেই তা ঠিক করা হয় নি। কারনটা বোধ হয় পাঠকেরা বুঝতেই পারছেন।

সেদিন সকাল ১১টায় আমরা খালার অনুমতি নিয়ে বের হলাম বান্ধবীর বাসায় বেড়াতে মানে মাধবীর নাগরের সাথে লীলা খেলতে।

মাধবী বললঃ আমার জানের সাথে তো আমি এমনিতেই চোদাতে পারব কিন্তু তোকে রাজিবের কাছ থেকে কোশ লে চোদাতে হবে। চান্স দিলে তোকে বলার আগেই চুদে দিবে কিন্তু তুই চান্স দিবিনা।

আমি বললামঃ আরে এসব নিয়ে তোকে ভাবতে হবে না। ছেলেদের ঘোরানোর কায়দা তোর থেকে আমি ভাল জানি। কারন তোর থেকে আমার ভোদায় অনেক বাড়া ঢুকেছে। হাহাহা!!!!!

আমরা দুজনেই বেশ সাজগোজ করে রওয়ানা দিলাম। মাধবী পড়েছে পিঠ আর বুকের মুখ বড় একটা হলুদ কামিজ আর আমি সাদা রঙের ফিটিং শার্ট আর সেমি লংস্কার্ট। নিচে পড়েছি লাল রঙের ব্রা আর লাল পেন্টি। শার্টটা খুবই টাইট আর পাতলা। আমার মাই আটকে রাখা লাল ব্রাটার সেলাইও বুঝা যায় এমন পাতলা। মাধবী বলছিল সে ছেলে হলে আমাকে এখনই ধরে রেপ করত। আমি বললাম দেখিস তোর ভাতার যেন তোকে ফেলে আমকে না করতে আসে।এরকম হাসি তামাশা করতে করতে ১টা বেবী করে চলে আসলাম রামপুরার ঐ ফ্লাটে।

মাধবীর ভাতার কামরুল ২৩ বছর বয়সের টগবগে তরুন। আর ওর বন্ধু রাজিবের বয়স ২২ সেও দেখতে খারাপ না। তারা দুজনই আমার দিকে বিশেষ করে আমার মাইয়ের দিকে কুকুরের মত জিব বের করে তাকিয়ে আছে। মাধবীর ব্যাপারটা সহ্য হলে না। সে তাড়াতাড়ি কামরুল্কে নিয়ে পাশের রুম এ গিয়ে চোদানো শুরু করল। আমি আর রাজিব অন্যরুমে গল্প করছি। গল্প মানে আমি রাজিবকে ঘুরাচ্ছি আর রাজিব চোদার চান্স খুজছে।

রাজিবঃ আপনি খুবই সুন্দর। এ কাপড়্গুলোয় আপনাকে খুবঈ সুন্দর লাগছে। খুলনার মেয়ে হয়ে আপনি এত আধুনিক। আমার ভাবতেই ভাল লাগছে। আমি কামরুলের মুখে শুনে ভেবেছিলাম ৮/১০ টা সাধারন মেয়ে হবেন বুঝি, কিন্তু আপনাকে দেখে আমি স্তিই অবাক।

আমিঃ থাংক ইউ। তবে আপনি বাড়িয়ে বলছেন। এতটা আমি না।

রাজিবঃ আপনার ছেলে বন্ধু আছে?

আমিঃ হ্যা। অনেকেই তো আছে।

রাজিবঃ না মানে আমি জানতে চাচ্ছিলাম মাধবী আর কামরুলের মত কেউ আছে নাকি?

আমিঃ না�ও রকম কেউ নেই।

রাজিবঃ আমার তা মনে হয় না।

আমিঃ কেন????

রাজিবঃ কিছু মনে করবেন না, আপনার জামা কাপড় পড়ার স্টাইল যেমন আধুনিক, আপনার ধ্যান ধারনা কি তেমন আধুনিক?

আমিঃ হ্যা���

রাজিবঃ তাহলে বলেই ফেলি, আপনার ফিগার দেখে কিন্তু তা মনে হয় না। আপনার পুশি এর খবর তো জানি না তবে আপনার বুবস বাইরে থেকে দেখে যা বোঝা যায়, তা হলো আপনার এমন কেউ অবশ্যই আছে যে আপনার বুবস, পুশি, এস কে ভোগ করে।

আমি কিছু না বলে চুপচাপ বসে আছি। মাধবী আসলেই ঠিক বলেছে, হারামজাদা চান্স পেলে এখনি আমাকে চুদে। যদিও আমি চোদাতেই এসেছি কিন্তু চোদানোর আগে ঘোরানোর ব্যাপারটা আমার খুব ভাল লাগে। মানে আমাকে গরম করতে অনেক সাহায্য করে।

রাজিবঃ মাইন্ড করলেন??? আমি কিন্তু ফ্রাংক্লি বলেছি। ভুল হলে মাফ করবেন। মাধবীর বোন হিসাবে আমি আপনাকে অনেক কাছের বন্ধু ভেবেই ফ্রি হয়ে গেছি।

আমিঃ ইটস ওকে।

রাজিবঃ বললেন না কে সে ভাগ্যবান পুরুষ???

আমিঃ সে এখন নেই, আমাকে ডাম্প করেছে। (পুরো মিথ্যে কথা)

রাজিবঃ সো স্যাড। আপনার মত সেক্স বোমকে কেন সে ত্যাগ করেছে বুঝতে পারলাম না। ভাল না বাসলেও সে তো আপনার দেহ ভোগ করার জন্য থেকে যেতে পারত। আমি হলেও তাই করতাম�

আমিঃ মানে আপনি কি মেয়েদের শুধু ভোগের বস্তু ভাবেন???

রাজিবঃ না তা না�� বললাম আর কি

আমিঃ সব ছেলেই এক রকম। মেয়েদের দেহটাকেই ভালবাসে শুধু।

রাজিবঃ আমি কিন্তু ওমন না। আচ্ছা থাক বাদ দিন।

আমিঃ ধন্যবাদ। আমি অস্বস্তি বোধ করছিলাম।

রাজিব বলেই বুঝল ভুল করেছে। তাই সে এবার অন্য পথ ধরল। সে বললঃ আচ্ছা আমরা কি খুব ভাল বন্ধু হতে পারি???

আমিঃ সেটা আপনার উপর নির্ভর করে। আপনি নিজেকে কতটা ভাল বন্ধু হিসাবে প্রকাশ করতে পারেন তার উপর।

রাজিবঃ আমি পারব। তোমার যে কোন কথা আমি মেনে নিব।

আমিঃ তাই???? যেকোন কথা??? (আমি একটু অশ্লীলভাবেই বললাম, কারন এভাবে চললে চোদানো যাবে না, ইচ্ছা করেই খুব নড়ে উঠলাম, ফলে আমার মাই জ়োড়াও ভীষনভাবে নড়ে উঠল।)

রাজিব এখন আমার মাইয়ের দিকে তাকিয়ে কথা বলছে। আমিও অযথাই মাই দোলাচ্ছি। এরকম কথায় কথায় আমরা বেশ ফ্রি হয়ে গেলাম। ওদিকে ওঘর থেকে মাধবীর সুখ চিৎকার আসছে। এটা আমাদের দুজনকেই ভীষন ভাবে উত্তেজিত করে তুলল।

রাজিবঃ আচ্ছা জয়া তোমার বুবস এর মাপ কত??? ও সরাসরি এ কথায় চলে এল। বুঝতে পারলাম যেকোন মুহুর্তে আমার উপর ঝাপিইয়ে পড়বে। আমার ধীরে ধীরে এগোতে ভাল লাগে। তাই আরও ঘুরালাম। আমি বললামঃ ৩৬।

রাজিবঃ ওয়াও��এত বড়!!!!!!! এত বড় বুবস দেখার আমার খুবি শখ!!!!

আমিঃ ছি কি বলছো!!!!!

রাজিবঃ প্লিজ তোমার বুবস আমাকে দেখতে দাও, বন্ধু হিসাবে আমি এ দাবী করতেই পারি। প্লিজ দাও না খুলে। দেখি একটু

আমিঃ বেশী হচ্ছে কিন্তু্a���এখন দেখতে চাবে পড়ে খেতে চাবে, না এসব হবে না।

রাজিবঃ প্লিজ জয়া দেখি না, আমরা না খুব ভাল বন্ধু হলাম? দাও না।

আমি ম্রদু লজ্জার ভান ধরলাম বললাম বদমাইশ।

রাজিবঃ দেখি না। তোমার বোনের বুবসও আমি দেখেছি। ওরা যখন করে তখন লুকিয়ে দেখেছি। কিন্তু কাছে থেকে দেখি নি। ও তো তোমার মত আমার এত কাছের বন্ধু না যে বলব, তুমি আমার অনেক কাছের ফ্রেন্ড হয়ে গেছো, তাই সাহস করেই তোমাকে বললাম। তুমি চাও তোমার বন্ধু কস্ট পাক?

আমি কিছু বলছি না। খুব ইঞ্জয় করছি। মুখে কিছু না বলে ওকে বুঝিয়ে দিলাম দেখ, খাও আর চোদো। ও আমার কাছে এসে বসল। আমি বললামঃ আচ্ছা, বন্ধুতের খাতিরেই দেখতে দিব শুধু, অন্য কিছুনা।

রাজিবঃ ওকে। তুমি যদি কিছু মনে না কর তাহলে আমি তোমার শার্ট খুলে দেখি???

আমিঃ আমার লজ্জা লাগছে।

রাজিবঃ তাই তো বলছি আমি খুলে দেখি। এই বলে সে আমার শার্টের উপর দিয়ে মাইয়ে হাত বুলাল। হালকা করে টিপ্তে থাকিল। আমি বাধা না দেওয়ায় সাহস করে জোরে জোরে টিপা শুরু করল। আমি বললামঃ আই কি হচ্ছে????

রাজিবঃ প্লিজ বেবী মানা কর না। আমি একটু টিপে দেখতে চাই।

টিপতে টিপতে এবার সে শার্টের বোতামে হাত দিল। সময় নিয়ে একটা একটা করে খুলে ফেলল। শুধু ব্রা আর স্কার্ট পড়া অবস্থায় দাড় করিয়ে দিয়ে বললঃ জয়া তুমি একটা মাল ই���তোমাকে কেন যে অই শালা ছেড়ে গেল বুঝতে পারলাম না। এই বলে সে আমার ব্রা এর হুক খুলে দিল। লাফ দিয়ে আমার মাই আগে বাড়ল। ফরসা মাইয়ের উপর ব্রায়ের ফিতার দাগ দেখে সে আরও গরম হয়ে গেল। আমার গোলাপী মাইয়ের বোটা চিপে ধরে বললঃ ওয়াও���হোয়াট এ নাইস বুবস��� লেট মি স্টেট ইট বেবী।

আমি আর বাধা দিলাম না। আমার ভোদার রসে তখন পেন্টি ভিজে গেছে।

আমি বললামঃ টেক দেম, টেক কেয়ার অফ দেম।

রাজিব এবার টিপা ও চুসা একসাথে শুরু করে দিল। আমি সুখ পেতে শুরু করলাম। ঢাকার ছেলে বলেই বোধ হয় বিশেষ স্টাইলে আমার মাই মর্দন করা শুরু করল। আমার মাই মুঠো করে ধরে থাপ্পড় দিচ্ছিল। আমার খুবি ভাল লাগচ্ছিল। আমি গরম হয়ে গেলাম। আমি ওর পেন্টের চেইন খুলে দিতেই লাফ দিয়ে যেন একটা অজগর বের হয়ে ফুস্তে শুরু করল। সে আমার মুখে অজগরটাকে চালান করে দিয়ে মুখেই শুরু করল ঠাপ। অজগরটা আমার গলায় গিয়ে ঠেকল। কয়েকটা বড় বড় ঠাপ খেয়ে আমার মনে হল অজগরটা আমার পেটে যেতে চায়। এবার ও আমাকে দাড় করিয়ে আমার স্কার্ট খুলে দিয়ে ভোদার রসে ভিজা পেন্টি হাতাতে থাকল। পেন্টির উপর দিয়েই চাটা শুরু করল। তারপর পেন্টি খুলে দিয়ে আমার বালহীন ভোদায় জিব চোদা দিয়ে সরাসরি তার অজগরটা কে ভোদার গর্তে ঢুকিয়ে দিল। এক ঠাপেই অজগর সাপ্টা পত করে ঢুকে গেল। আমি অনুভব করলাম সাপ্টা আমার ভোদার শেষ সীমানায় গিয়ে পোছেছে। আমার এক পা ওর কাধে তুলে নিয়ে দুহাতে মাই ধরে ব্লুফিমের চোদার কায়দায় শুরু করল চোদন। আমি এই স্টাইলে আগে চোদা খাইনি। আহাআআআআ!!!!!!!!! রবে পুরো ঘর ভরে দিলাম। বুঝলাম অভিজ্ঞ এক চোদনবাজকে পেয়ে গেছি। কিছুক্ষন এভাবে করার পর সে আমাকে উপ্রে তুলে নিচ থেকে থাপানো শুরু করল, আর মাই মর্দন তো রয়েছে। বেশ ভাল চোদা খাচ্ছি। কিছুক্ষন আমি অকে ঠাপাই কিছুক্ষন ও। হঠাত আমি পিছন থেকে আর দুটা হাতের স্পর্শ পেলাম। আর পোদে পেলাম আরেকটা ফুসন্ত অজগরের ছোয়া। অবাক হয়ে মাথা গুরাতেই দেখি মাধবীর ভাতার কামরুল। সে আমার মাথা ধরে পিছন থেকেই একটা লিপকিস দিল। আমার ভাল লাগল। কামরুলের বাড়াটাও কম না। সে আমার পোদে থু দিয়ে আস্তে আস্তে ঠাপ দিয়ে তা বাড়াটা ঢুকিয়ে দিল। আমার পোদ আগেই চোদানো। সেটার কাহিনী আরেক দিন শুনাবো। এক সাথে দুটো বাড়া আমি অনেক নিয়েছি। আমি ভালভাবেই চোদা খাচ্ছি, ভুলেই গিয়েছিলাম মাধবীর কথা। কামরুল এবার আমার ভোদা মারার জন্য রাজিবের সাথে জায়গা পাল্টালো। এবার উপরে নিচে না হয়ে পাশাপাশি নিয়ে তারা চুদতে থাকল। চোদার সময় আমার মুখ থেকে অবিরাম আআআআ!!!!!উউউউয়াআঊয়াউউউ!!!!! শব্দ বের হতেই থাকল। বেশ কিছুক্ষন ঠাপানোর পর রাজিব আমার পোদে মাল ফেলল। কামরুল কিছুক্ষন পড়ে ফেলল আমার গুদে। ওদের দুজনের মালে আমার পোদ ও ভোদা টুইটুম্বর। মাল বের হইয়ে গড়িয়ে বিছানায় পড়তে থাকল। আমরা সবাই ই বেশ ক্লান্ত। পাশাপাশি শুয়ে বিশ্রাম নিচ্ছি। হঠাত মাধবী এসে দাড়ালো। ও শুধু ব্রা আর পড়া। কামরুলের কাছে কয়েকবার চোদা খেয়ে বাথরুমে গিয়েছিল গোসল করতে। সেই ফাকে কামরুল আমার পোদ আর ভোদা মেরেছে। মাধবী রাগে ফুসছে। কামরুল তাকে বোঝানোর চেস্টা করল কিন্তু লাভ হল না। নিজের চোখের সামনে ভালবাসার মানুষ যদি আরেকজনের সাথে চোদায় মাতে তা বুঝানোর জন্য মাধবী রাজিবের নেতানো বাড়াটাকে চুসা শুরু করল। কামরুল কিছুক্ষন চেস্টা করে যখন দেখল পারবে না তখন আমাকে কোলে করে নিয়ে বাথরুমে নিজের হাতে ভোদা ধুইয়ে দিয়ে পরিস্কার করে খাটে শোয়ালো। তখন আমার পাশে মাধবীর কালো ভোদা চাটচ্ছিল রাজিব। ও ভুলেই দিয়েছিলাম মাধবী কালো মাঝারি সাইজের মেয়ে। ওর মাই আর পাছা বেশ বড় ও আকর্ষনীর। এভাবে শুরু হল আবার চোদন। দুবোনের মধু খেতে থাকল দু বন্ধু। আমাকে চোদার ফাকে মাধবীর পোদটাও মেরে দিল কামরুল। এরপর মাল খসার পর আমরা খুবি ক্লান্ত হয়ে গিয়েছিলাম। রেস্ট নিয়ে ফ্রেশ হয়ে বাসায় ফিরলাম। মাধবী বলল তোর জন্য আজ রাজিবের সোনাটা দিয়ে চোদাতে পেরেছি, ওটার প্রতি আমার আগে থেকেই লোভ ছিল। আমি বললাম আগে বলিস নি কেন? ও বলল এমনি।
এভাবে ঢাকায় ২মাস থাকাকালীন সময়ে সপ্তাহে ৩ দিন কোন না কোনভাবে আমরা যৌবনের নিষিদ্ধ খেলায় মেতে উঠতাম। ঢাকায় এসে নতুন স্টাইলের চোদন খাওয়া শিখলাম।

Leave a Reply

