সেজু মামার বিয়ে

আমরা বিয়ের চার দিন আগে মামা বাড়ী চলেগেলাম।বাড়ী ভর্তি মানুষ।আমিক্লাস টেনের ছাত্র। শারিরীক গ্রোথ কম হওয়ায় এখনো ক্লাস সিক্সএর ষ্টুডেন্ট মনে হয়। কাজিনরা কেউইন্টারে কেউ ডিগ্রীতে পড়ে। আমার সম বয়সী কেউ নেই। তবু সবার সাথে মিলে মিশে সময় কাটাচ্ছি। ভালই লাগছে। রাতে ভাইদের সাথে শুতে গেলাম। ওরাআমাকেওদের সাথে নিল না। পরে মা আমাকে মেজু মামীর কাছে শুইয়ে দিল।
মেজু মামীর ঘর দখল করে নিয়েছে অন্যান্য আত্মিয়রা।উনি শুয়েছেনকিচেনেরপ� �শে ষ্টোর টাইপের টিন কাঠের একটা ঘরে । মেজু মামী তার এক বছর বয়সী জমজ দুইটি মেয়ে আর আমি শুয়ে পরলাম পাটাতনের উপর পাতা বিছানায় । রাতেআমারঘুম আসল না। এমন সময় আমাদেরমাথার কাছের জানালায় একটা টুকার আওয়াজ পেলাম। তন্দ্রা কেটে গেল। একটু পর আরো দুইটা টুক টুক শব্দ। মামি খুট করে জানালারখিলটা খুললেন, কার সাথে যেন ফিস ফিস করে কথা বলছেন,
-আজ বাদ দাও
-ভাবি মইরা যামু।
বুঝলাম ছোট মামার গলা । মামি আস্তে করে বললেন,
-সুমন তো আমার রুমে
-ও আবার আসলো কখন।
-আর বইলো না, ভ্যজাল একটা। আপা দিয়া গেল, না করতে পারলাম না। আজ বাদ দাও।
-পারুম না ভাবি, প্লিজ, পাচ মিনিট লাগবো।
-বাড়ী ভর্তি লোকজন। কেও দেইখা ফেললে শর্বনাশ হয়ে যাবে।
-কেও দেখব না, আর কথা বাড়াইওনা তো, দরজা খোল।
মেজু মামী আমার উপর ঝুকে আমার ঘুম পরিক্ষা করলেন। আস্তে করে উঠে খুট করে পিছনের দরজারখিল খুললেন। আমার মেজু মামা মালয়েশিয়া থকেন। প্রতি দুই বছর পর পর দেশে আসেন। দুই মাস পর আবার চলে যান। মামা বিদেশ গেছেন ২বছরের মত হলো।বুঝলাম মামার অবর্তমানে মামীর নৌকা খালি থাকে না। মেজু মামী তার দেবরকেনিয়ে খাটে বসলেন। টিপাটিপি শুরু হয়ে গেছে। মামি তার কন্যাদুটোকে আমার পাশে ঠেলে একটু স্পেস করে শুয়ে পরলেন। আমি আবছা আলোয় দুটো অসম বয়সী মানুষের স্পষ্ট নড়াচড়া দেখতে লাগলাম। মামি ফিসফিস করে বললেন
-আস্তে টিপ ব্যাথা লাগে
-ভাবি, ব্লাউজটা খোল।
-আজ খুলন লাগব না। মেহমান চলে গেলে আবারমন মত কইর।
ঘরের মধ্যে আর কোন শব্দ নেই। চুক চুক করে দুজন চুমু খাচ্ছে। আমার বাড়াটা দাঁড়িয়ে গেছে। হস্তমৈথুন করা দরকার, করা যাচ্ছে না। নড়লে ধরা পরে যাব। ছোট মামা মেজু মামির উপর উঠে গেলেন।শুরু হলচপ চপ থপ থপ পাচ সাত মিনিট পর তাও থেমে গেল।
-কি, ফিনিস?
-হু
-আমার আগুন তো নিভাইতে পারলানা।
-সরি ভাবি, টেনশন লাগতাছিল তো, তাই মাল ধইরা রাখতে পারলাম না।
-শখ মিটছে তো?
-আমার তো মিটছেই, তোমারতো হইল না, কালকে মিটামু নে।
-অনুষ্ঠানের সময় আর না। বাড়ী থাইকা লোক জন কমুক তখন মিটাইও। যাওএখন।
মামাকে পিছনের দরজা দিয়ে বের করে মামি চুপ করে শুয়ে পরলেন। মামিকে কিভাবে লাগাব ভাবছি। ভয় লাগছে অনেক। যদি মার কাছে নালিশ দেয় তবে তো আমি শেষ। মামির হালকানাক ডাকার শব্দ শুনতেপেলাম। আমি পাশের টেবিলে রাখা পানির জগথেকে পানি ঢেলে আমার আর রুমা ঝুমা দের বিছানা ভিজিয়ে দিলাম। যথারিতি ওরা কেদে উঠল। মামিলাইট জ্বালালেন। আমিও উঠে বসলাম। চোখ কচলে মামিকে বললাম ওরা আমার বিছানায় হিসু করে দিছে। মামি দেখলেন বিছানা সত্ত্যিই ভিজা। মামি ভাল করে বিছানা মুছলেন। ওদেরকাথা চেঞ্জ করে রুমা ঝুমাকে এক পাশে দিয়েউনি বাচ্চাদের যায়গায় শুয়ে পরলেন।
-সুমন তোমার তো অসুবিধা হয়ে গেল।
-না মামি কোন সমস্যা না। আপনার তো কত কষ্ট।
-আমার আবার কি কষ্ট?
-এই যে ওদের জন্য ঠিক মত ঘুমাতে পারেন না।
-এটা তো সব মায়েদেরই করতে হয়। তোমার ঘুমের কোন সমস্যা হচ্ছে না তো।
-তেমন না।
-মামি ঘরে কি কোন কোল বালিশ হবে?
-কেন, কোল বালিশ দিয়েকি করবা?
-আমার কোল বালিশ ছাড়া ঘুম হয় না।
ভাবছিলাম বলবে আমাকে জড়িয়ে ধরে ঘুমাও। উনি তা বললেন না। বললেন,
-বিয়ে বাড়ি তো, একটুএডজাষ্ট করে ঘুমাও।
আমি ঘুমের ভান করে সুয়ে থাকলাম। একটু পর মামি ঘুমিয়ে পরলেন। ভারি নিঃশ্বাসের শব্দ। আমি আমার একটা হাত মামির বুকের উপর তুলেদিলাম। মামির নিশ্বাস থেমে গেল। আমি চুপ করে পরে রইলাম। একটু পর আমার একটা পা মামির থাইয়ের তুলে দিলাম। উনারনিশ্বাস আবার থেমে গেল। আমি অনড় পরে রইলাম। দশ মিনিট পর আমার হাত দিয়ে মামির একটা দুধে হাত দিলাম। কোন সাড়া নেই। আমি আস্তে আস্তেমামির দুধ টিপা শুরু করলাম। কোন সাড়া নেই। আমার সাহস বেড়েগেল। আমি আমার একটা হাত মামির উরুসন্ধিতে রাখলাম। মামি জেগে উঠলেন,
-এই সুমন কি কর?
আমি চুপ। উনি আমার হাত পা উনার উপর থেকে সরিয়ে দিলেন, ধমকের সুরে বললেন,
-ঠিক ভাবে ঘুমাও নইলে সকালে আমি আপাকে সব বলে দিব।
-আমি কি করছি।
-তুমি আমার বুকে হাত দিলা কেন? মনে করছ আমি কিছু বুঝি না।
-আপনে আম্মাকে বললে আমিও সব বলে দিব।
আমার থ্রেড খেয়ে মামি চমকে উঠলেন,
-কি বলবা?
-আপনে আর জনি মামা যা করলেন।
-আমরা আবার কি করলাম?
-আমি সব দেখছি।
-কই, কি দেখছ?
মামির কন্ঠস্বর নরম হয়ে গেছে। আমিএই সুযোগটা কাজে লাগানোর সিদ্ধান্ত নিলাম।
-থাক বাবা, তুমি ঘুমাওআমি আপার কাছে কিছু বলব না।
-তাহলে আমাকেও দেন।
-কি দিব?
-জনি মামার মত।
-লক্ষি বাবা আমার, তুমি ছোট না, ছোটদের ওসব করতে হয় না।
-আমি ছোট না, ক্লাস টেনে পড়ি।
-আচ্ছা ঠিক আছে, তুমি এখন আমাকে জড়িয়ে ধরে ঘুমাও। তুমি আরেকটু বড় হলে, তখন দিব। এখন ঘুমাওতো বাবা।
আমি মামিকে জড়িয়ে ধরলাম। দুধ টিপছি, মামি না না বলছেন। আমি থামছিনা। মজা পেয়ে গেছি। ব্লাউজের হুক খুলতে ট্রাই করলাম। মামি বাধা দিল। আমি তার বাধা উপেক্ষা করেহুক খুলে দিলাম। মামিনিরুপায়। ব্রা পরা ছিল না। আমি মামির খোলা দুধ দুটো ময়দা মাখা করতে লাগলাম।
-আহ সুমন আস্তে। ব্যাথা লাগে তো।
মামি কাকিয়ে উঠলেন। আমি মামির পায়ের দিকথেকে কাপর সরিয়ে তারভুদায় হাত রাখলাম। বাধা দিয়ে কোনলাভ হবেনা ভেবে মামি অনিবার্য নিয়তীর কাছে নিজেকে ছেড়ে দিলেন। আমি আমার প্যান্ট খুলে মামির উপর উঠে গেলাম। সোনা ঢুকাতে চাইছি, পারছি না। কারন অন্ধকারে ভুদার ফাকবরাবর সোনা সেট করতে পারছি না। আমার বোকামি দেখে মামি হেসে ফেললেন। মামি হাত দিয়ে আমার সোনাটা তার ভুদার মুখে রাখল।
তারপর শুরু করলাম মামি চোদা । প্রায় ১৫ মিনিট পর মাল আউট করলাম । তারপর মামিকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরলাম ।

Leave a Reply

