পাশের বাড়ির বৌদির পেটের বাচ্চাটা কার?

আমি রাহুল, ১৯ বছর বয়স, আসলে আমি একটু মুখচোরা ধরনের ছেলে, বেশী কথা বলতে ভালো লাগে না তাই পাড়াতে আমার বেশ সুনাম আছে। পাড়া প্রতিবেশীরা বলে আমি নাকি খুব ভালো ছেলে, আমার মতো ভালো ছেলে খুব একটা দেখাই যায় না, এই রকম আরকি। আর আমার পাশের বাড়ির মৌসুমি বৌদি, রাহুল বলতে একেবারে অজ্ঞান। আমার মা কে এসে মাঝে মাঝেই বলতো “মাসীমা দারুন মানুষ করেছেন ছেলেকে, এতো শান্ত, ভদ্র, মিষ্টি ছেলে আমি কোথাও দেখিনি।” আর আমি যখন চুপচাপ ওদের কথা শুনতাম তখন মনে মনে ভাবতাম, উফ বৌদি আমি যে কি চিজ, আমার মনেতে তোমাকে নিয়ে যে কি চলে তা যদি তুমি একবার জানতে গো, তাহলে শান্ত, ভদ্র, মিষ্টি ছেলে সব হাওয়াতে হারিয়ে যেত, কারন আমি বড় হয়েছি মৌসুমি বৌদির কথা ভাবতে ভাবতে, স্বপ্নে আমার ছোট্ট নুনুটাকে বড় বাঁড়া করেছি বৌদির কথা চিন্তা করতে করতে, আর তারপরে বৌদির গুদে বাঁড়া ঢোকাচ্ছি এই ভেবে নাড়তে নাড়তে আমার বাঁড়া খেঁচেছি আর সব শেষে যখন মাল পড়তো, তখন ভাবতাম বৌদিগো তোমার গুদে মাল ফেলছি গো, উ উ উ উ … আহ হ হ হ হ … এই করে আমি বড় হয়েছি।
এবারে বন্ধুরা মৌসুমি বৌদির ব্যাপারে কিছু বলা যাক। বৌদির বয়স ৩০ বছর, ৬ বছর হয়ে গেলো বিয়ে হয়েছে, কিন্তু বাচ্ছা হয়নি এখনো, তাই ফিগারটা দারুণ ভাবে ধরে রাখতে পেরেছে। খুব ফর্সা, তা নয় যাকে বলে উজ্জল শ্যামবর্ণা বৌদির গায়ের রং হল ওইরকম, ৫ ফুট ২ ইঞ্চি লম্বা, বড় বড় টিকালো চোখ, ফুলের পাপড়ির মতো ঠোঁট যা দেখলেই চুষতে ইচ্ছে করে, ঠিকঠাক মাপের দুটো মিষ্টি মাই; বলতো এই রকমের সেক্সি একটা মাল যদি পাশের বাড়িতে থাকে, কার মাথা তাহলে ঠিক থাকে?
একদিন, বৌদি আমাদের বাড়িতে এসে আমার মাকে বলল “মাসীমা, ওকে তিন দিনের জন্য অফিসের কাজে বাইরে যেতে হবে, আর আপনারাতো জানেন আমি একা একা বাড়িতে থাকতে পারিনা, ভয় লাগে; প্লিজ যদি এই তিনটে রাত রাহুল আমার কাছে শোয়, আমি আর কাকে ভরসা করবো বলুন?”
বউদির কথা শুনে আমার ধনটার মধ্যে কিরকম শিরশির করে উঠলো, বৌদি যেমন জানতোনা আমি কি চীজ, ঠিক তেমনই আমার মাও জানতোনা যে তার ছেলে কত বড় হয়ে গেছে। তাই মাও আর আপত্তি করল না। বৌদি মাকে বলল এই তিন দিন আমি যেন বৌদির সাথেই রাতের খাবার খাই, বলে পাছা দোলাতে দোলাতে বৌদি বাড়িতে ঢুকে গেলো আর আমার স্বপ্নের রাতের কথা ভেবে আমি বাড়ির ভেতরে ঢুকে গেলাম।
রাতে বৌদির ডাইনিং টেবিলে বসে আছি আমি, বৌদি একটা হাত কাটা নাইটি পড়েছিল যার বুকের কাছটা অনেকটা কাটা, দারুণ লাগছিল বৌদিকে দেখতে, হেভি সেক্সি! বৌদি যখনই আমাকে খাবার দিতে নিজের শরীরটা নামাচ্ছিল আমি স্পষ্ট ব্রা আটকানো বৌদির টাইট মাই দুটো দেখতে পারছিলাম আর চোখ নামাতে পারছিলাম না। বৌদি প্রথমে ব্যাপারটা ধরতে পারেনি, কিন্তু মাগীর চোখ বলে কথা, যখন বুঝতে পারলো ততক্ষনে আমার ছোট ভাই বড় হয়ে তাঁবু খাটিয়ে বসে আছে। বৌদি অসোয়াস্তিতে পড়ে গেলো, কিন্তু আমি কি করবো? এতে আমার কি দোষ? ব্যাপারটা স্বাভাবিক করতে বৌদি আমাকে জিজ্ঞাসা করলো “রাহুল তুমিতো খুব চাপা স্বভাবের ছেলে, কিন্তু আজ আমাকে একটা সত্যি কথা বলবে?” আমি বৌদির দিকে তাকালাম। বৌদি বলে ওঠে “তোমার কি কোন মেয়েকে ভালো লাগে? আমাকে যদি তুমি তোমার বন্ধু মনে করো তাহলে বলতে পার।”
কি বলব আমি? বউদিকে বলব, বৌদি, আমি তোমাকে দেখেই, তোমার কথা ভেবেই, তোমাকে স্বপ্ন দেখেই বড় হয়েছি? বলব, বৌদি, গত পাঁচ বছর ধরে খেঁচে যা মাল ফেলেছি, সব তোমার কথা ভেবেই? আমি তোমাকে চুদতে চাই? বলা যায় এসব কথা? আবার আমি মাথাটা নামিয়ে নিলাম। বৌদি এবারে আমার কাছে এলো, অনেকটা কাছে, আমার মাথায় ওর সুন্দর সেক্সি হাত বোলাতে বোলাতে বলে উঠলো “এই রাহুল, কি হয়েছে? শোন বউদিরা শুধু বৌদি হয় না, তারা যেকোনো ছেলের বড় বন্ধুও হয়ে যায়। আমি জানি, তোমার বুকের ভেতরে অনেক কথা জমা আছে, আমি তোমার চোখ দেখে বুঝতে পারি, তুমি কিছু বলতে চাও, অনেক কিছু বলতে চাও, কিন্তু মুখ দিয়ে কিছু বলতে পারনা, আমাকে তোমার বন্ধু বানিয়ে নাও আর তোমার মনের কথা আমাকে খুলে বল।”
আমি বৌদির দিকে তাকালাম, আমার চোখ বৌদির চোখে; আমি বৌদিকে বললাম “যদি আমি তোমাকে সব বলি, তুমি আমাকে ঘেন্না করবে বৌদি।” বউদি বলে “তুমি আজ, অন্তত আজ তোমার মনের কথা খুলে বল, আমি কিছু মনে করবো না, তুমি জানো না তোমার এই চাপা স্বভাব তোমার মায়ের কাছেও কত চিন্তার বিষয়, সব খুলে বল আমাকে।” আমি আর পারলাম না, নিজেকে আটকে রাখতে পারলাম না, মাথা নিচু করে সব বলতে শুরু করলাম, প্রথম থেকে আজ পর্যন্ত সব কিছু, সব কথা বলার পরে আর মাথাটা তুলতে পারছিলাম না, আর কখন বৌদির যে হাত টা আমার মাথায় হাত বোলাচ্ছিল সেটাও থেমে গেছে, বুঝতে পারিনি।
বৌদিই আমাকে ডাকল “রাহুল মাথা তোল, তাকাও আমার দিকে?” আমি পারছিলাম না, বৌদি আবার বলে ওঠে “কি হল তাকাও আমার দিকে?” আমি পারছিলাম না, বৌদি বলে ওঠে “আমাকে নিয়ে স্বপ্ন দেখো, আমার কথা ভেবে হস্তমৈথুন করো, আর আজ, আজ যখন নিজের মনের কথা খুলে বললে তখন তাকাতে পারছনা? যদি নিজেকে বেটা ছেলে মনে করো তাহলে সোজাসুজি তাকাও আমার দিকে।”
আমি চোখ তুলে বৌদির দিকে তাকালাম, একি… একি দেখছি আমি… একি স্বপ্ন না সত্যি… মৌসুমি বৌদি আমার সামনে দাড়িয়ে আছে, কিন্তু… কিন্তু … একেবারে উলঙ্গ, পুরো ল্যাংটো উদোম হয়ে মৌসুমি বৌদি আমার সামনে দাড়িয়ে আছে। বৌদি বলে ওঠে “হ্যাঁ রাহুল হ্যাঁ, আমি ঠিকই ভেবেছিলাম, এসো আমার কাছে এসো… আমাকে সুখ দাও রাহুল… তোমার দাদার বাঁড়া দাঁড়ায় না … ৬ বছর বিয়ে হলেও আজও আমি কুমারী কিন্তু বড্ড উপোষী রাহুল, তুমি আমার কামনা দূর করো…” বলে বৌদি আমাকে জড়িয়ে ধরে আদর করতে শুরু করলো।
সেই রাতটা আমরা ঘুমোতে পারিনি, দুজনের কেউ নয়, কখনও আমি বৌদির উপরে, কখন বৌদি আমার, কখনো আমি বৌদির গুদ মেরেছি তো কখনো গাঁড়, একবার বৌদি আমার বাড়ার বীর্য পুরোটা খেয়ে নিল, তারপরে যখন দুজনে দুজনকে জড়িয়ে ধরে ঘুমোতে যাব ঠিক করেছি, তখন ভোরের পাখিরাও জেগে উঠেছে।
এর পরে বাকি দুটো দিনও ঠিক একই ভাবে কাটল, পাঁচ মাস পরে পাড়ার লোকজন দেখল বৌদির পেটটা বেশ ফুলে উঠেছে, কিন্তু …. কেউ বুঝল না …. বউদির পেটের বাচ্চাটা কারররররররররর ?????

Leave a Reply

